আয়ারল্যান্ডে শ্রদ্ধাভরে উদযাপিত হল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৫ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    আয়ারল্যান্ডে শ্রদ্ধাভরে উদযাপিত হল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস
    ১৬ আগস্ট, ২০১৯ ০৮:৪২ অপরাহ্ন প্রকাশিত

    প্রবাসী ডেক্সঃ আয়ারল্যান্ডের গলওয়ে শহরে শ্রদ্ধাভরে উদযাপিত হল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। গলওয়ে আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৭টায় টুয়ামের সান্তুরী রেস্টুরেন্টে এ কর্মসুচীর সভাপতিত্ব করেন গলওয়ে আ’লীগের সভাপতি আব্দুল হক সাগর। শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আয়ারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেল্লাল হোসেন।


    তিনি বলেন, দেশ ও দেশের বাহিরে স্বাধীনতা বিরোধী শক্রুরা এখনও সোচ্চার। তারা যেন দেশ, বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত না হতে পারে এ জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

    গলওয়ের সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জাকির বুলবুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আয়ারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি বদরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আ’লীগ নেতা শিবলি চৌধুরী, তামিম মজুমদার, এম এ কাশেম, নাজিম হোসেন, আয়ারল্যান্ড আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রোজিনা পারভিন স্বপ্না প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা ১৫ আগস্টের যে সকল খুনীরা দেশের বাহিরে আত্মগোপন করে আছেন তাদেরকে অতি শীঘ্রই বাংলাদেধে এনে ফাঁসি কার্যকর করার দাবী জানানো হয়।

    এর আগে কর্মসুচীর শুরুতে কোরআন তেলোয়াত করেন হাজ্বী জাহাঙ্গীর আলম। শেষ পর্যায়ে ১৫ আগস্টের সকল শহীদদের রুহের মাগফিরাতের জন্য দোয়া ও আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সু স্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

    নিউজরুম ১৬ আগস্ট, ২০১৯ ০৮:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 93 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11385235
    ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৫ পূর্বাহ্ন