শ্রীবরদীতে বাড়ছে চুরিঃ আতঙ্কে পৌরবাসী
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৩ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    শ্রীবরদীতে বাড়ছে চুরিঃ আতঙ্কে পৌরবাসী
    ২৪ আগস্ট, ২০১৯ ০১:১৫ অপরাহ্ন প্রকাশিত

    শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতাঃ শ্রীবরদী পৌর শহরসহ আশেপাশের বিভিন্ন স্থানে চোর ও দুর্বৃত্তদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। প্রায় প্রতিদিনই ঘটছে অনাকাক্সিক্ষত বিভিন্ন ঘটনা। এলাকাবাসী এমনটি জানিয়ে দ্রুত প্রশাসনের কার্যকর হস্তক্ষেপ দাবি করেছেন।

    স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীবরদী পৌরসভার ৪নং ওয়ার্ডের বিভিন্ন বাসা বাড়িতে দিনে-দুপুরে ও সন্ধা রাতে প্রতিদিনই ছোটখাটো চুরি সংঘটিত হচ্ছে। ছিচকে চোরের উপদ্রব বাড়ায় দুশ্চিন্তায় রয়েছেন গৃহমালিকরা। ঘরগৃহস্থলির মালামাল চুরির পাশাপাশি শহরের বিভিন্ন স্থানে বাইসাইকেলসহ নানান জিনিসপত্র চুরি যেন নিত্যনৈমেত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এমন অভিযোগ ভুক্তভোগীসহ এলাকাবাসীর।


    স্থানীয় সূত্র মতে, গত বৃহস্পতিবার রাতে শ্রীবরদী সরকারি কলেজের উত্তর পাশে  নেট জালের ব্যবসায়ী হাবিবুর রহমান তার ভারাটিয়া বাসার মেইন ফটক খুলে এক যুবক চুরি করার জন্য বাড়িতে প্রবেশ করে পাকের ঘরে লুকিয়ে থাকে। ভাড়াটিয়া হাবিবুর রহমান রাত সাড়ে দশটার সময় বাজার থেকে বাড়িতে এসে দেখে বাউন্ডারি গেইটের লক খোলা। এ অবস্থায় ঘরের বারান্দায় আলো জ্বালানোর জন্য বৈদ্যুতিক বাতির সুইচ দিতে গেলে পেছন থেকে এসে কে বা কারা ভাড়াটিয়া ব্যবসায়ী হাবিবুরকে অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে হাতে, পিঠে, ঘাড়ে ও মাথায় আঘাত করে গুরুতর আহত করে। হাবিবুর চোরকে জাপটে ধরে হাতের আঙ্গুলে কামড় দিলেও ছুড়িকাঘাত করে চোর পালিয়ে যায়। হাবিবুর রহমান শ্রীবরদী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


    গত কয়েক দিনে আগেও হাবিবুর রহমানের বাসায় দিনের বেলায় চুরি সংঘটিত হয়েছে। একই মহল্লায় সাংবাদিক তসলিম কবির বাবুর গেট খুলে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে কাঠের আলমারি ভেঙ্গে স্বর্ণের গহনা, এলইডি টেলিভিশনসহ সাড়ে তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এভাবে খালেক বিএসসি, আবু ছালেহ, আসাদ মাষ্টার, শামিম মাষ্টারের বাসা সহ ৪নং ওয়ার্ডের প্রায় সব বাসায় চুরি সংঘটিত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কিছুটা তৎপরতা দেখালেও গত কয়েক মাস অতিবাহিত হলেও আজ পর্যন্ত পুলিশ চুরিকৃত মালামাল উদ্ধার বা কাউকে গ্রেফতার করতে পারে নাই।


    শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন তালুকদার সংবাদ পেয়ে হাসপাতালে আহত হাবিবুর রহমানের চিকিৎসার খোজ খবর নেন। তিনি বলেন পুলিশি টহল ও নজরদাড়ি বাড়ানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। চুরির কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

    নিউজরুম ২৪ আগস্ট, ২০১৯ ০১:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 217 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11386180
    ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৩ পূর্বাহ্ন