সিঙ্গাপুর ছাত্রলীগের স্মরণ সভা
২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৩ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    সিঙ্গাপুর ছাত্রলীগের স্মরণ সভা
    ২৫ আগস্ট, ২০১৯ ১১:১৫ পূর্বাহ্ন প্রকাশিত

    প্রবাসী ডেক্সঃ ১৫ আগষ্ট জাতীয় শোক ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবারে রাতে মোস্তফা হল রুমে  এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে  সিঙ্গাপুর  ছাত্রলীগ এতে সভাপতিত্ব করেন সিঙ্গাপুর  ছাত্রলীগের  সভাপতি সোহাগ মোহাম্মদ  এবং যৌথভাবে পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক রবেল সিকদার, ও যুগ সাধারণত সম্পাদক রোমান মোল্লা। অনুষ্ঠানের শুরুতেই  সিঙ্গাপুর ছাত্রলীগের নেতাকর্মীরা জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং অনুষ্ঠানের শুরুর পরে ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুর পরিবার ও  ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে  ১ মিনিট নিরবতা পালন করেন সবাই। 


    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিঙ্গাপুর  আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি ফরেজ খান।প্রধান আলোচক হিসাবে  বক্তব্য রাখেন জে পি তালাস, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ  সিঙ্গাপুর  শাখা, এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন কে এইচ আলমিন, সভাপতি সিঙ্গাপুর আওয়ামী যুবলীগ।,আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক মোঃ মিরাজ উদ্দিন,জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার আহবায়ক রেজাউল করিম, 
    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিঙ্গাপুর শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে থেকে  বক্তব্য রাখেন আরিফ হোসাইন, সহ সভাপতি সিঙ্গাপুর  ছাত্রলীগ,বিজয় বিমল বর্মন,সহ সভাপতি। সোহানুজ্জাম মাসুম,সহ সভাপতি। আবু শাহীন সরদার, সহ সভাপতি, সজীব জয়, সহ সভাপতি। রোমান বেপারী, সহ সভাপতিঃ রফিকুল আলম সুমন, সহ সভাপতি। জাকির হোসেন জসি,সহ সভাপতি।  জুয়েল, সহ সভাপতি, সুমন হাওলাদার। সহ সভাপতি, এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃওসিম,  যুগ্ম সাধারণ সম্পাদক  আল আমিন,সাংগঠনিক সম্পাদক রবেল হাওলাদার। সহ প্রচার সম্পাদক,শিমুল ঘোষ বক্তব্য রাখেন।তাছাড়া ও সিঙ্গাপুর  শাখার ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন  ক্রীড়া সম্পাদক, রশিদুল ইসলাম, সাহিত্য সম্পাদক,প্রাঙ্গন আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক,নাজমুল হোসেন মোল্লা, উপ-ধর্ম সম্পাদক,আতিকুল হক রুবেল, অর্থ সম্পাদক,মোঃ সাবলীন সজিব।সহ সম্পাদক মনির,সহ- সম্পাদক নাজমুল মোল্লা, মোহাম্মদ মনি,ফারুক খান, রায়হান,  শহিদুল ইসলাম প্রমুখ।
    সভায় বক্তারা ১৫ আগষ্ট ও ২১ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে এক সাথে কাজ করার আহবান জানান।
    অনুষ্ঠান শেষ ভাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।  রাতের ডিনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

     
     
     
     
    নিউজরুম ২৫ আগস্ট, ২০১৯ ১১:১৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 144 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11386198
    ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৪ পূর্বাহ্ন