নিজের রেকর্ড ভাঙতে গিয়ে কার রেসারের করুণ মৃত্যু!
১০ ডিসেম্বর, ২০১৯ ১২:২৯ পূর্বাহ্ন


  

  • আন্তর্জাতিক/ খেলাধুলা:

    নিজের রেকর্ড ভাঙতে গিয়ে কার রেসারের করুণ মৃত্যু!
    ২৯ আগস্ট, ২০১৯ ০৫:১০ অপরাহ্ন প্রকাশিত

    মার্কিন তারকা কার রেসার জেসি কম্ব (৩৯) মারাত্মক গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন। রেসিং ট্র্যাকে গতির রেকর্ড গড়তে গিয়ে তার মৃত্যু হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। গত মঙ্গলবার দক্ষিণ-পূর্ব অরেগনে তার জেট চালিত গাড়িটি নিয়ন্ত্রণ হারালে জেসি কম্ব প্রাণ হারান। এই করুণ মৃত্যুতে তার পরিবার এবং সহকর্মীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের বিবৃতিতে কম্বকে সহাস্য ও ইতিবাচক মানসিকতার মানুষ হিসেবে উল্লেখ করা হয়েছে।

     

    সিএনএন জানিয়েছে, ২০১৩ সালে উত্তর আমেরিকান ইগল সুপারসনিক স্পিড চ্যালেঞ্জার প্রতিযোগিতায় অংশ নিয়ৈ ৩৯৮ মাইল প্রতি ঘণ্টা গতি তুলে বিশ্বরেকর্ড গড়ে ফেলেন জেসি কম্ব। চার চাকার গাড়িতে তিনিই হয়ে যান বিশ্বের দ্রুততম। এরপর তিনি ৪৮৩.২ মাইল প্রতিঘণ্টা গতিও তুলেছিলেন। কিন্তু এতেও মন ভরছিল না কম্বের। গত মঙ্গলবার নতুন রেকর্ড গড়ার জন্য তিনি রেসিং ট্র্যাকে নামেন। কিন্তু সেটাই তার জন্য শেষবার ট্র্যাকে নামা হয়ে যায়। তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়।

     

    রেসিং ছাড়াও জেসি কম্ব 'ওভারহলিন', 'অল গার্লস গ্যারাজ' ও 'মিথ বাস্টার' নামের জনপ্রিয় টিভি শোতে অংশ নিয়েছেন। তার টিমমেট টেরি ম্যাডেন ইনস্টাগ্রাম পোস্টে বন্ধুর প্রতি শোক ও ভালোবাসা জানিয়েছেন। তিনি লেখেন, মর্মান্তিক দুর্ঘটনায় আমরা তাকে (কম্বকে) হারিয়েছে। তাকে বাঁচানোর জন্য মানুষ যতটা চেষ্টা করতে পারে তাই করা হয়েছিল। এছাড়া মোটরবাইকে ৩০০ মাইল প্রতি ঘণ্টা গতি তুলে বিশ্বরেকর্ড গড়া ভ্যালেরি থম্পসনও কম্বের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন।

    নিউজরুম ২৯ আগস্ট, ২০১৯ ০৫:১০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 293 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    আন্তর্জাতিক অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12273750
    ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:২৯ পূর্বাহ্ন