কামারখন্দে সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা ও মতবিনিয়ম অনুষ্ঠিত
১৪ নভেম্বর, ২০১৯ ১১:০৮ পূর্বাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    কামারখন্দে সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা ও মতবিনিয়ম অনুষ্ঠিত
    ১০ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:০৪ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস,এম  শহিদুল্লাহ সবুজের সাথে কামারখন্দ উপজেলায় কর্মরত সাংবাদিকদের শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম শহিদুল্লাহ  সবুজের বাসায় শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। পরে কামারখন্দে কর্মরত  সাংবাদিকরা ফুল দিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা প্রদান করেন। 
     
     
    নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এস,এম শহিদুল্লাহ সবুজ মতবিনিময়ের  সময় বলেন, বাল্য বিবাহ, মাদক, ইভটির্জি, জুয়াসহ সকল অন্যায় কাজের বিরুদ্ধে  কাজ করবো। সাংবাদিকরা জাতির দর্পণ, তারা দেশের প্রাণ উল্লেখ্য করে তিনি  সরকারের উন্নয়নম‚লক কাজে সাংবাদিকদের সার্বিক সহায়তা কামনা করেছেন।  উল্লেখ্য এর আগে তিনি বিএনপি ও আওয়াম লীগ প্রার্থীদের হারিয়ে চেয়ারম্যান  নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি চেয়ারম্যানের দায়িত্ব্য গ্রহন করে এরই  মধ্যে কিছু উন্নয়ন মূলক কাজ করে ব্যাপক শুনাম অর্জন করেছেন। এরই মধ্যে  উপজেলা পুকুর পাড়ে পাঁচ বছরের জমানো ময়লা পরিস্কার করেছেন, এছাড়াও  উপজেলাকে রঙ্গীন সাজেঁ সাজানোর উদ্যোগ নিয়েছেন তিনি। 
     
     
    সিরাজগঞ্জ-কামারখন্দ-২ আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত  মুন্না বাংলাদেশের মধ্যে সর্বপ্রথম কামারখন্দ উপজেলাকে মাদক মুক্ত ঘোষনা করেন।  তারই ধারাবাহিকতায় কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত রাখতে উপজেলার জামতৈল  গ্রামের শীর্ষ মাদক ব্যাবসায়ী কমলসহ তার পরিবারকে স্বাভাবিক জীবনে ফিরে  আসতে সুযোগ করে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান। শুভেচ্ছা ও মত-বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, অলনিউজবিডি টুয়েন্টি  ডটকমের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি রাজ্জাক রাজ, সিরাজগঞ্জ কন্ঠের কামারখন্দ  প্রতিনিধি ও সিরাজগঞ্জ নিউজ  এর স্টাফ রিপোর্টার  খাইরুল ইসলাম, দৈনিক যুগের কথা পত্রিকার কামারখন্দ প্রতিনিধি ও  সময় বাংলাদেশ স্টাফ রিপোর্টার রাইসুল ইসলাম রিপন, দৈনিক মুক্ত খবর কামারখন্দ প্রতিনিধি ও রাজটিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম, অনলাইন  যমুনা টাইমস্র কামারখন্দ প্রতিনিধি হেলাল উদ্দিন প্রমুখ।
    মোঃ খায়রুল ইসলাম ১০ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 647 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12001441
    ১৪ নভেম্বর, ২০১৯ ১১:০৮ পূর্বাহ্ন