কাজিপুরে রেডিও এফএম ৮৭.৬ ও মুজিবপাড়ার আয়োজনে কুইজ প্রতিযোগিতা
১৪ নভেম্বর, ২০১৯ ০১:৪৫ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে রেডিও এফএম ৮৭.৬ ও মুজিবপাড়ার আয়োজনে কুইজ প্রতিযোগিতা
    ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০১ পূর্বাহ্ন প্রকাশিত

    সিনিয়র স্টাফ রিপোর্টারঃ  ‘নিরব বন্ধু বৃক্ষকে ভালোবাসুন’ এই প্রতিপাদ্যে কাজিপুরে স্কুল ভিত্তিক ক্ষুদে শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে উপজেলা সোনামুখী ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠানের প্রথম রাউন্ড অনুষ্ঠিত হয়। আরএস রেডিও এফএম ৮৭.৬ ও মুজিবপাড়া দুঃস্থ কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে অনুষ্ঠানটি পরিচালনা করেন কৃষিবিদ আব্দুর রাজ্জাক। 


    এসময় উপস্থিত ছিলেন কাজিপুর সচেতন নাগরিক সমাজের সভাপতি ও মুজিবপাড়া দুঃস্থ কল্যাণ সমিতির প্রতিনিধি ফজলুল হক মনোয়ার, রাজফুল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রভাষক সাইফুল ইসলাম নাবিল, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আরতী রানী সহ শিক্ষক ও শিক্ষার্থীগণ। 


    অনুষ্ঠানের উপস্থাপক ও পরিকল্পনাকারি কৃষিবিদ আব্দুর রাজ্জাক জানান, ‘ ছোটবেলা থেকেই শিশুদের বৃক্ষের উপকারিতা সম্পর্কে ধারণা দিতে পারলে তারা সবুজ বৃক্ষরোপণে উদ্বুদ্ধ হবে। এতে করে পরিবেশ ও প্রতিবেশ রক্ষা পাবে। সেইসাথে শিশুদের পড়ালেখা চর্চায় প্রতিযোগিতার মনোভাব গড়ে দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক পথ দেখাতেই আমাদের এই প্রয়াস।’

     
    ফজলুল হক মনোয়ার জানান, ‘ কাজিপুর সাহিত্য পরিষদ, মুজিবপাড়া দুঃস্থ কল্যণি ট্রাস্ট ও  রাজফুল ফাউন্ডেশন এর পক্ষ থেকে আমরা কয়েক বছর যাবৎ তালবীজ ও খেজুর বীজ ও ফেলের গাছ রোপন করে আসছি। শিশুদের এই বিষয়ে ধারণা দিতেই আমাদের এই আয়োজন।’ অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে অন্যান্য গিফটের সাথে গাছের চারা দেয়া হয়। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 546 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12002787
    ১৪ নভেম্বর, ২০১৯ ০১:৪৫ অপরাহ্ন