স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও টুর্নামেন্টে শুভ সূচনা
২২ নভেম্বর, ২০১৯ ১২:১৫ অপরাহ্ন


  

  • জাতীয়/ খেলাধুলা:

    স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও টুর্নামেন্টে শুভ সূচনা
    ১৭ অক্টোবর, ২০১৯ ০৯:১৩ পূর্বাহ্ন প্রকাশিত

     প্রবাসী ডেস্কঃ স্পেনের মাদ্রিদে বসবাসরত বাংলাদেশি স্পানিয়লদের  ক্রিকেট ক্লাব ‘টাইগার মাদ্রিদ’ তাদের খেলোয়াড়দের নতুন জার্সির আনুষ্ঠানিক উন্মোচন করেছে। গত সোমবার (১৪ অক্টোম্বর) বাঙালি অধ্যুষিত মেহমান খানা রেস্টুরেন্টে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে নতুন জার্সি উন্মোচন করা হয়। এ সময় ক্লাবের টাইটেল স্পনসর প্রতিষ্ঠান সিলেট ফ্রেসকো কোম্পানীর প্রতিনিধিরা ছাড়াও সহকারী স্পনসর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
    ক্রিড়া সংগঠক আবিদুর রহমান জসিম এর সঞ্চালনায় আয়োজনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি আল মামুন, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর,কমিউনিটি নেতা আসাদুজ্জামান রাজ্জাক,সিলেট ফ্রেসকো কোম্পানীর পরিচালক ইকবাল হোসেন,সহ পরিচালক  জামিল হোসেন। আমন্ত্রিত অতিথিরা ছাড়াও ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন টীম ম্যানেজার কবির আল মাহমুদ, সাবেক অধিনায়ক আবু জাফর রাসেল, পরিচালক জেন্স শিপার, অধিনায়ক আসাদ আলী, অলরাউন্ডার কামিল আহমদ সুবেল  প্রমুখ। বক্তব্য দেন কমিউনিটি নেতা খায়রুজ্জামান জামান, নাজু ইসলাম,বাংলাদেশ আসোসিয়েশন ইন স্পেনের ক্রিড়া সম্পাদক শায়েক মিয়া প্রমুখ। 
     
     
    এসময় তারা ক্লাবের বিভিন্ন কর্মকাণ্ড এবং স্পেনের ক্রিকেটে এই ক্লাবের অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশের সুনাম বৃদ্ধির আলোকপাত করেন। বক্তারা বলেন, ক্রিকেট ভালোবেসে এই ক্লাবকে সহায়তা করলে ক্রিকেটারগণ অনুপ্রাণিত হওয়ার পাশাপাশি স্পেনে  বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে।পরে অতিথিরা আনুষ্ঠানিকভাবে ক্রিকেটারদের হাতে জার্সি তুলে দেন।অনুষ্ঠানে টাইগার মাদ্রিদের থিম সং পরিবেশন করেন আলোক কুঞ্জের হানিফ মিয়াজী ও হোসাইন ইকবাল।  ডিনার আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
     
    এদিকে মঙ্গলবার (১৫ অক্টোম্বর) বাংলাদেশ আসোসিয়েশন ইন স্পেন আয়োজিত বার্ষিক ক্রিকেট ম্যাচের মাধ্যমে নতুন জার্সি দিয়ে এ বছরের খেলা শুরু করছে টিম টাইগার মাদ্রিদ। মাদ্রিদের পার্শবর্তী এল ক্যাসল ক্রিকেট মাঠে অনুষ্ঠিত খেলায় নবাগত মাদ্রিদ উনাইটেড ক্রিকেট ক্লাবকে ৫২ রানে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করেছে টিম টাইগার মাদ্রিদ। টাইগার মাদ্রিদের ওপেনার খালেদ মালিক রাব্বি ও মিতুর ৫০ রানের ওপেনিং জুটির পর টপ অর্ডার ব্যাটসম্যান জুনেল(৬০) ও বেলাল (৬০)এর  জড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ১৪ ওভারে ১৯৬ রানের চ্যালেন্জিং টার্গেট দেয় উনাইটেড ক্রিকেট ক্লাবকে। জবাবে ব্যাট করতে নেমে টাইগার মাদ্রিদের বোলারদের তুপের মুখে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১৪২ রানে থামে উনাইটেড মাদ্রিদ ক্লাব। টাইগার মাদ্রিদের হয়ে ২ টি করে উইকেট লাভ করেন আসলাম ও শাহীন।একটি করে উইকেট নেন সুবেল ও রূপম।
    নিউজরুম ১৭ অক্টোবর, ২০১৯ ০৯:১৩ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 161 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12107153
    ২২ নভেম্বর, ২০১৯ ১২:১৫ অপরাহ্ন