আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : নাসিম
১৩ নভেম্বর, ২০১৯ ০৭:০৮ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : নাসিম
    ১৭ অক্টোবর, ২০১৯ ০৬:০৭ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  সংবাদদাতাঃ আওয়ামীলীগের সভাপতিমগুলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় বরং তারাই মাঠ থেকে পালিয়ে যায় এমন মন্তব্য করে বিএনপি মহাসচিবের দেয়া বিবৃতির জবার দেন।

    বুধবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পানি শোধণাগার প্রকল্প উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ফেনী পৌর বিএনপি’র এক নেতার গ্রেফতারের প্রতিবাদে বিএনপি’র মহাসচিবের দেয়া জনগনের তাড়া খেয়ে পালানোর পথ পাবেন না। এমন বিবৃতির প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি সাংবাদিকদের কাছে দেয়া প্রতিক্রিয়ায় আরো বলেন, জনগণের রায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে সরকার গঠন করা হয়েছে। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। তাঁর নেতত্বে বিএনপি জামাত সৃষ্ট জঙ্গী দমন করা হয়েছে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এসব উন্নয়ন তাদের ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায় তাদের দলের মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না। আওয়ামীলীগ স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছে। জেল জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি। 

    এ সময় সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী,
    উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডাঃ মফিজুর রহমান মোল্লা, সমাজসেবা অফিসার আমিনা খাতুন কণা উপস্থিত ছিলেন। পরে তিনি সমাজকল্যান মন্ত্রণালয়ের বন্যায় ক্ষতিগ্রস্ত কাজিপুরের ৭৮টি পরিবারকে ৩ কোটি নব্বই লাখ টাকা আর্থিক সাহায্য প্রদান করেন। এরপর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত শহীদ এম. মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৭ অক্টোবর, ২০১৯ ০৬:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 245 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11987318
    ১৩ নভেম্বর, ২০১৯ ০৭:০৮ পূর্বাহ্ন