কাজিপুরে আমিনা মনসুর কলেজে শহিদ দিবসের আলোচনা ও দোয়
২৩ নভেম্বর, ২০১৯ ০৯:১৭ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে আমিনা মনসুর কলেজে শহিদ দিবসের আলোচনা ও দোয়
    ০৪ নভেম্বর, ২০১৯ ১১:২৯ পূর্বাহ্ন প্রকাশিত

    স্টাফ রিপোর্টারঃ কাজিপুরের আমিনা মনসুর ডিগ্রি কলেজে আজ সকালে জেলহত্যা দিবসের উপর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সকাল দশটায় কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম ও উপাধ্যক্ষ কেএম নজরুল ইসলাম শহিদ ক্যাপটেন এমন মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীগণ কে নিয়ে কলেজের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ছাত্রদের মধ্যে হতে বক্তব্য রাখে একাদশ শ্রেণীর ছাত্র নাহিদ হাসান । জাতির সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা রেখে বক্তব্য রাখেন - প্রভাষক রাজিবুজ্জামান রাজিব, রেজাউল করিম, সাইফুল ইসলাম শাহিন, তুহিন আফরোজ , রুমিনা আফরোজ, সহকারী অধ্যাপক হুমায়ুন কবির ও আব্দুর রাজ্জাক । আরও তথ্য নির্ভর শোক গাথা বক্তব্য রাখেন উপাধ্যক্ষ কে এম নজরুল ইসলাম ।

     

      এসময় অধ্যক্ষ ফরিদুল ইসলাম বলেন, ‘ আমিনা মনসুর ডিগ্রি কলেজের নিকট এই দিনটি দুটি কারণে তাৎপর্যপূর্ণ। জেল শহিদদের আত্মার শান্তি কামনায় যেমন এদিনে আমরা দোয়া করছি; তেমনি তাদের একজন শহিদ এম মনসুর আলীর সহধর্মিনীর নামে প্রতিষ্ঠিত এই কলেজ শ্রদ্ধাভরে স্মরণ করছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেইসাথে মহিয়সী নারী আমিনা মনসুরের আত্মারও শান্তি কামনা করছি।” তিনি আরও বলেন, ‘ কাজিপুরে শহিদ ক্যাপটেন এম মনসুর আলী একটি নামই শুধু নয়, একটি প্রতিষ্ঠান। আর সেই প্রতিষ্ঠানের যোগ্য পরিচালক মোহাম্মদ নাসিম ও প্রকৌশলী তানভীর শাকিল জয়। তাদের গতিশীল নেতৃত্বে কাজিপুর এগিয়ে যাচ্ছে সমৃদ্ধির সোপানের পথে।” এরপর  জাতীয় চারনেতার আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

    এছাড়া একই সময়ে কাজিপুর সরকারি মনসুর আলী ডিগ্রি কলেজে এই দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম রাঙার নেতৃত্বে এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহিদ ক্যাপটেন এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে। পরে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৪ নভেম্বর, ২০১৯ ১১:২৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 147 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12118884
    ২৩ নভেম্বর, ২০১৯ ০৯:১৭ পূর্বাহ্ন