সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

তাড়াশে সাংবাদিককে হত্যার হুমকি!! থানায় সাধারন ডায়েরী
নিউজরুম ১৭-০৪-২০১৯ ০৪:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Aug 18, 2019 08:21 PM

এম এ মাজিদ: সিরাজগঞ্জের তাড়াশে সাংবাদিককে হত্যার হুমকি দেয়ায় থানায় জিডি করা হয়েছে। সাধারন ডায়েরি সুত্রে জানা যায়, দৈনিক সারাবেলার তাড়াশ প্রতিনিধি,ও তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এবং পল্লি বিদ্যুৎ সমিতির পরিচালক মোঃ সোহেল রানাকে  জমি-জমা  নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার কুন্দইল গ্রামের মৃত হোচেন আলীর ছেলে গোলবার হোসেন, রেজাউল করিম, আলেপ আলী গং মারপিট এবং ভাংচুর করায় গত ১০-০৪-১৯ ইং তারিখে থানায় মামলা করেন সাংবাদিক সোহেল রানা । মামলা নং ০৪ তারিখ ১০-০৪-১৯ ইং। ঐ মামলায় আসামীরা গত সোমবার আদালত থেকে জামিন নিয়ে এলাকায় এসে ওই রাতেই তার পথ রোধ করে  খুন জখমসহ হত্যার হুমকি প্রদান করে। 
সোহেল রানা জানান, তারা আমাকে জখমসহ মারপিট করে এবং বাড়ী ভাংচুর করায় তাদের  বিরুদ্ধে থানায় মামলা করি। এতে আসামীরা জামিন নিয়ে এসেই ক্ষিপ্ত হয়ে আমার পথ রোধ করে মামলা তুলে নিতে চাপ দেয়। এতে রাজি না হওয়ায় তারা আমাকে হত্যার হুমকি দেয়। আমি জীবনের নিরাপত্তা চেয়ে সোমবার রাতেই তাড়াশ থানায় সাধারন ডায়েরি করেছি। সাধারন ডায়েরি নং ৭৩৩ তাং ১৫-০৪-১৯ইং
এব্যাপারে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুস্তাফিজুর রহমান সাধারন ডায়েরি বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

 



১৭-০৪-২০১৯ ০৪:৫৫ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190417165503.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative