সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্লাকমেইল তাড়াশে ব্যবসায়ী আটক
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ২৯-০৬-২০১৯ ০৮:৩৩ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Nov 19, 2019 02:32 AM

আশরাফুল ইসলাম রনি:
সিরাজগঞ্জের তাড়াশে মোবাইল ফোনে স্কুল ছাত্রীর সাথে এক ব্যবসায়ীর প্রেম। অতপর হোটেলে রাত্রী যাপণ করে গোপনে অশ্লীল ভিডিও ধারণ করে ব্লাকমেইলের অভিযোগে মজিবর রহমান নামের (৩৮) ওই ব্যবসায়ীকে পুলিশ আটক করেছেন।
শুক্রবার সন্ধ্যায় তাড়াশ থানা পুলিশ ফাঁদ পেতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রীজ এলাকা থেকে তাকে আটক করেন। সে পৌরসভা এলাকার ভাদাস গ্রামের আলহাজ আবুল হোসেনের ছেলে ও দু’সন্তানের জনক।  তার বিরুদ্ধে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। মামলা নং ১৭,তারিখ: ২৮-০৬-১৯ইং।  
তাড়াশ থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, তাড়াশ বাজারের গার্মেন্ট ব্যবসায়ী ও পৌরসভা এলাকার ভাদাস গ্রামের আলহাজ আবুল হোসেনের ছেলে দু’সন্তানের জনক মজিবুর রহমান মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের পাটগাড়ী পাড়ার ও নাদোসৈয়দপুর জন কল্যান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫) সাথে মোবাইলে পরিচয় গোপন করে প্রেমের সর্ম্পক গড়ে তোলে।
সম্প্রতি স্কুল ছাত্রীকে নিয়ে বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে রাত্রীযাপন করে স্মার্টফোনে অশ্লীল ভিডিওি ধারণ করে। পরে একাধিক দিন ওই স্কুল ছাত্রীকে তার সাথে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়।
এতে ওই স্কুল ছাত্রী রাজি না হওয়ায় অশ্লীল ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিতে থাকে।
এক পর্যায়ে স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানায়। এতে তার অভিভাবকরা বিষয়টি নিয়ে তাড়াশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। শুক্রবার তাড়াশ থানার এস আই রবিউল ইসলাম ওই স্কুল ছাত্রীকে দিয়ে ফাঁদ পেতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রীজ এলাকা থেকে ব্যবসায়ী মজিবরকে আটক করেন।
এ প্রসঙ্গে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, এ ঘটনায় তাড়াশ থানায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মজিবরের বিরুদ্ধে মামলা হয়েছে এবং শনিবার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে স্থানীয়রা জানান, ব্যবসায়ী মজিবর টাকা খরচ করে একাধিক বিয়ে সহ নানা নারী ঘটিত অপরাধের সাথে জরিত।

 



২৯-০৬-২০১৯ ০৮:৩৩ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190629203338.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative