সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

তাড়াশে দুই স্কুল শিক্ষিকাকে শ্লীলতাহানি: অভিযোগ তুলে নিতে পরিবারের উপর হামলা
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৯-০৮-২০১৯ ১২:০৪ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Nov 19, 2019 10:08 AM


আশরাফুল ইসলাম রনি:
সিরাজগঞ্জের তাড়াশে প্রধান শিক্ষক ভবেশ চঁন্দ্র রায়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করায় তার লোকজন দিয়ে অভিযোগকারী সহকারি শিক্ষিকা শ্যামলী বালার পরিবারের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার রাত্রিতে অভিযুক্ত শিক্ষক ভবেশ চঁন্দ্র রায়ের পক্ষের লোকজন মিটিং করে তার পক্ষে রায় এবং নিজেকে নির্দোষ প্রমানের জন্য অভিযোগ কারী শিক্ষক শ্যামলী বালা ছোট ভাই নিতাই চন্দ্র সিং এর নিকট সাদা কাগজে স্বাক্ষর নিতে যায়। সে স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানালে প্রধান শিক্ষক ভবেশের লোকজন তার উপর অর্তকিত হামলা করে মারপিট আহত করে।
হামলার শিকার শ্যামলী বালা ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র রায়ের বিরুদ্ধে তিনি ও ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাহানা খাতুনকে মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে কু-প্রস্তাব দেয়। এর প্রেক্ষিতে গত ৪ জুলাই বিদ্যালয়ের সভাপতি  এক শালিস বাসিয়ে মিমাংশা করে দেয়। মিমাংসার কয়দিন যেতে না যেতেই আবারও একই ভাবে আপত্তিকর প্রস্তাব দিলে গত ৪ আগষ্টে ওই দুই শিক্ষক শ্লীলতাহানির লিখিত অভিযোগ  উপজেলা নির্বাহী অফিসার সহ সরকারের বিভিন্ন দপ্তরে  দাখিল করেন।
অভিযোগের আলোকে ৩ সদস্য বিশিষ্ট্য একটি তদন্ত কমিটিও গঠন করেছে উপজেলা শিক্ষা অফিস।
এদিকে,  প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র রায়ের বিরুদ্ধে অভিযোগ করায় তার লোকজন  দিয়ে বুধবার সহকারী শিক্ষিকা শ্যামলী বালার ছোট ভাই শ্রী নিতাই চন্দ্র সিং এর উপর হামলা চালিয়ে মারপিট করে প্রাণ নাষের হুমকি দেয়। পরে নিরাপত্তা চেয়ে আবারও উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপাপ্ত) ওবায়দুল্লাহ বলেন, বিষয়টি নিয়ে ৩ সদস্য বিশিষ্ট্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



০৯-০৮-২০১৯ ১২:০৪ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190809120439.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative