সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

বেলজিয়াম বাংলাদেশ মসজিদে ঈদের জামাত সম্পন্ন
নিউজরুম ১১-০৮-২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Sep 20, 2019 06:16 AM

প্রবাসী ডেক্সঃ বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে বাংলাদেশ ইসলামিক কালচারাল সেন্টার বাংলাদেশ মসজিদে ঈদ উল  আযহার দুটি  নামাজে জামাত অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ আগস্ট) সকাল ৮ টা ও সকাল ৯ টায়  এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়। এতে ব্রাসেলসে বসবাসরত সকল ধর্মপ্রাণ  মুসুল্লিগন অংশ নেন। সকাল থেকেই মুসুল্লিদের আগমনে মসজিদ  কানায় কানায় পরিপূর্ণ হওয়ায় মুসল্লিরা রাস্তায় অবস্থান নিয়ে পরবর্তী জামাতের জন্য অপেক্ষা করতে থাকেন।
সাধারণত ফজরের নামাজের পর থেকেই আল্লাহু আকবর, আল্লাহু আকবর, লা ইলাহা ইল্লাল্লাহু ওয়াল্লাহু আকবর, আল্লাহু আকবর, ওয়া লিল্লাহিল হামদ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে মসজিদ। এ মসজিদে  বেশির ভাগ মুসল্লি ছিলেন বাংলাদেশি,মরোক্কান, আফ্রিকান, পাকিস্থানি ও ভারতীয়। ঈদের জামাত শেষে মুসলিম উম্মাহ ও স্বদেশের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে পরস্পরের সঙ্গে কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন প্রবাসী মুসল্লিরা।
বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি জনাব শহিদুল হক ও বেলজিয়াম যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ মিনহাজ পবিত্র ঈদ- উল-আযহা উপলক্ষে বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানের সমৃদ্ধি কামনা করেন।



১১-০৮-২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190811175804.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative