সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

অর্থ আদায় নিয়ে ঈদের নামাজে সংঘর্ষ, আহত ১০
ডেস্ক রিপোর্টঃ ১২-০৮-২০১৯ ১১:৩৭ পূর্বাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Feb 29, 2020 09:59 AM

মাগুরার শালিখা উপজেলার মশাখালি গ্রামে ঈদের নামাজ শেষে ঈদগাহের টাকা আদায়ের ঘটনা নিয়ে দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ এবং ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটেছে।এতে ইউপি মেম্বরসহ অন্তত ১০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

গ্রামবাসীরা জানায়, সকাল ৮টার দিকে শালিখার ধনেশ্বরগাতি ইউনিয়নের মশাখালি স্কুল মাঠে ওই গ্রামের মুসল্লিদের জন্যে ঈদ উল আজহার নামাজের আয়োজন করা হয়। নামাজ শেষে আয়োজক কমিটির পক্ষ থেকে ঈদগাহের জন্যে অর্থ আদায় শুরু হয়।

 

এ সময় শ্রীফলতলা গ্রামের আবদুল গণি মিয়া ঈদগাহ উন্নয়নের জন্যে ৫ টাকা দেন। কিন্তু এত কম পরিমাণ অর্থ দেয়ায় মনু মেম্বরের ভাই বাচ্চু মোল্যা অসন্তুষ্ট হয়ে আবদুল গণির উপর চড়াও হয়। যা নিয়ে উভয়পক্ষই ধাওয়া পালটা ধাওয়ার পর সংঘর্ষে লিপ্ত হয়।

 

এতে স্থানীয় ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের মেম্বর মনু মিয়া, তার ভাই বাচ্চু মোল্যা, প্রতিবেশি বছির মণ্ডল, রহিম মণ্ডল, রেজাউল মণ্ডল, রাজ্জাক মণ্ডল, রহমত মণ্ডলসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

 

এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এ বিষয়ে শালিখা থানার এসআই কৌশিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে সিংড়া ফাঁড়ির পুলিশকে সেখানে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।



১২-০৮-২০১৯ ১১:৩৭ পূর্বাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190812113706.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative